আজাদুল বারী, বড়াইগ্রাম নাটোর প্রতিনিধি:  নাটোরের বড়াইগ্রামে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে বনপাড়া শহর যুবলীগ আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।
এসময় শহর যুব লীগের সিনিয়র সহ-সভাপতি জিয়াউল হক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাহিদ পারভেজের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক, পৌর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মাঝগাঁও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমার, পৌর যুবলীগের সহ-সভাপতি সরোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজানুল হক ও আব্দুল মান্নান প্রমুখ।
প্রধান অথিতির বক্তব্যে ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, জননেত্রী শেখ হাসিনাকে বহুবার হত্যার চেষ্টা করা হয়েছে, কিন্তু আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে গেছেন এবং আজ আমাদের জন্য আশির্বাদ হয়ে সাধারন জনগনের জন্য নিরোলশ ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি উপস্থিত সকলের কাছে মাননীয় প্রধান মন্ত্রীর জন্য দোয়া কামনা করেন।
অনুষ্ঠান শেষে যুবসমাজকে মাদক ও সন্ত্রাসবাদ থেকে দূরে রাখতে উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ক্রীড়া সংগঠন ও ক্রীড়া প্রেমীক যুবকদের মাঝে ২শত ফুটবল বিতরণ করা হয়। ফুটবল বিতরণ কালে ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, ডিজিটাল বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়নে বাধা হয়ে দাঁড়ায় মাদক ও সন্ত্রাস, আর এই মরন থাবা থেকে দ‚রে রাখতে উপজেলা পরিষদের উদ্যোগে ক্রীড়া সামগ্রীর অংশ হিসেবে মৌসুমী ফুটবলের সঙ্গে যারা যুক্ত তাদের আজ ফুটবল বিতরণ করা হলো